নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারী রেঞ্জ এ গাছ কাটার সময় হাতেনাতে ধৃত ২

হাটহাজারী রেঞ্জ এ গাছ কাটার সময় হাতেনাতে ধৃত ২

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী রেঞ্জ শোভনছড়ি বন বিটের জঙ্গল শোভনছড়ি মৌজায় ২০১১-১২ অর্থবছরে সৃজিত সেগুন বাগানে অভিযান চালিয়ে সেগুন গাছ কাটা অবস্থায় দুই জন আসামীকে হাতে নাতে ধৃত করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শনিবার (১৬ এপ্রিল) বিকাল ৪টার সময় অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এ সময় ঘটনাস্থল থেকে ৩৭ টু = ৫৫.০৪ ঘনফুট সেগুন গোলকাঠ জব্দ করা হয়। পি,ও,আর বন মামলা দাখিল পূর্বক ধৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয় এবং জব্দকৃত সেগুন গোলকাঠ শোভনছড়ি বিট অফিস হেফাজতে রাখা হয় ।

বিজ্ঞাপন

হাটহাজারী রেঞ্জ কর্মকর্তা মোঃ ফজলুল কাদের চৌধুরী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শোভনছড়ি বিট কর্মকর্তা মো: শামছুল আলম সরকার এর নেতৃত্বে সঙ্গীয় স্টাফসহ শোভনছড়ি বন বিটের জঙ্গল শোভনছড়ি মৌজায় ২০১১-১২ অর্থবছরে সৃজিত সেগুন বাগানে অভিযান চালিয়ে সেগুন গাছ কাটা অবস্থায় দুই জন আসামীকে হাতে নাতে ধৃত করা হয়।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, এরকম সফল অভিযানে সংশ্লিষ্ট সকলকে সাধুবাদ জানান এবং সকলকে সংরক্ষিত বন ও সৃজিত বন বাগানে বেশি বেশি টহল জোরদার করার তাগিদ দেন চট্টগ্রাম উত্তর বনবিভাগের বন কর্মকর্তা মোজাম্মেল হক শাহ চৌধুরী।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com